খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

রাতের আঁধারে ঘরে ঘরে ঈদ উপহার পৌছে দিলো কেবিডিএ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির অনলাইনভিত্তিক রক্তদাতা ও স্বেচ্ছাসেবী সংগঠন খাগড়াছড়ি ব্লাড ডোনারস্ এসোসিয়েশন (কেবিডিএ) এর উদ্যোগে সংগৃহীত অনুদানে করোনায় বিপর্যস্ত ১০০পরিবারের নিকট পৌঁছে দেওয়া হল ঈদ সামগ্রী উপহার।
২৩ মে শনিবার রাতের আঁধারে ঘরে ঘরে গিয়ে জেলা সদরের বিভিন্ন এলাকার অসহায় ও দুস্থ পরিবারের নিকট পৌঁছে দেওয়া হয় এ সকল উপহার। এতে ছিল দুই ধরনের সেমাই, নুডলস, দুধ, চিনি ও কিসমিস। বেশি সংখ্যক পরিবারের নিকট ঈদ সামগ্রী উপহার পৌঁছে দেওয়ার সুবিধার্থে খাগড়াছড়ির জনগনের পাশাপাশি অনুদান প্রদান করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ‘র চেয়ারম্যান কংজরী চৌধুরী।
প্যাকেটিংয়ে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা শরনার্থী বিষয়ক টাস্ক ফোর্সের নির্বাহী কর্মকর্তা এম রাশেদুল হক, উপদেষটা মন্ডলীর সদস্য মো দুলাল হোসেন ও মো রবিউল ইসলাম।
উপহার সামগ্রী বিতরণে কেবিডিএ এর সদস্যদের সাথে ছিলেন সংগঠনটির সভাপতি মো শাহাদাৎ হোসেন কায়েশ, যুগ্ম সম্পাদক মো ওমর ফারুক জনি, সাংগঠনিক সম্পাদক মো এনাম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক অজয় দাশ, কোষাধ্যক্ষ মো শাহ আলম, দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস, সহ-প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন সাদ্দাম, নারী বিষয়ক সম্পাদক কানিজ ফাতেমা, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো. আতিক উল্লাহ, সহ-দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মো হামীম, কার্য-নির্বাহী সদস্য মো ইসমাইল ও মো ইমরান।
সভাপতি তার বক্তব্যে জানান, মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম এর পাশাপাশি রমজানের শেষ দশ দিনেই বিপর্যস্ত পরিবারের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নেওয়ার লক্ষ্যে কিছু মানুষের মুখে তৃপ্তির হাসি ফোটাতে ঈদ সামগ্রী উপহার এর উদ্যোগটি গ্রহণ করা হয়েছে। খাগড়াছড়ির সর্বস্তরের জনসাধারণের সহযোগিতায় সহজভাবেই বাস্তবায়ন হয়েছে বলে জানান তিনি। পাশাপাশি সহযোগিতায় থাকা সকলের প্রতি কেবিডিএ পরিবারের হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।