খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:  খাগড়াছড়ির রামগড়ে ২ বছর ৬মাসের আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে আটক করেছে রামগড় থানা পুলিশ। আটককৃত আসামী মোহাম্মদ নুর আলম( ৫০)। সে উপজেলার ১নং ইউনিয়ন খাগড়াবিল এলাকার নোয়াপাড়া গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

রামগড় থানা পুলিশ জানায়, ওসি সাহেবের সার্বিক নির্দেশনায় শনিবার (২৩ অক্টোবর) উপজেলার ১নং রামগড় ইউনিয়নের খাগড়াবিলের খেদা এলাকায় অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করা হয়। অভিযানে নেতৃত্ব দেন রামগড় থানার ফোর্সসহ এসআই মুজিবুর রহমান- এসআই সামছুল আমিন ।

রামগড় থানার উপ-পরিদর্শক মুজিবুর রহমান জানান,আটক নুর আলম একটি চুরি মামলার সাজাপ্রাপ্ত আসামী।২০০৯ সালে রামগড় থানায় তার বিরুদ্বে চুরির অভিযোগে মামলা করা হয়।২০১৮ সালে আদালত তাকে ২বছর ৬ মাসের সাজা দেয়।সাজার পর থেকে তিনি পলাতক ছিলেন।গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালানো হয় এবং তাকে আটক করা হয়।তার বিরুদ্ধে জি আর ২৭১/২০০৯ মামলা রয়েছে।

রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে এ প্রতিনিধিকে বলেন, আটককৃত সাজাপ্রাপ্ত আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।