খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে আন্তঃ প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগীতা অনুষ্ঠিত

রামগড় প্রতিনিধি:  রামগড় পৌরসভাধীন ১৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আন্তঃ প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগীতায় ১৬০জন কোমলমতি বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহঃবার(২৩ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় রামগড় মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা সহকারী শিক্ষা অফিসার ও প্রতিযোগিতার আহবায়ক আবু ইউসুফ এর সভাপতিত্বে রামগড় পৌরসভার সার্বিক সহোযোগীতায় অনুষ্ঠিত প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন। বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন, পৌরসভার প্যানেল মেয়র ১ আহসান উল্যাহ, অভিভাবক শাহআলম, সাংবাদিক রতন বৈষ্ণব ত্রিপুরা প্রমুখ।

এসময় প্রধান অতিথি তার বক্তব্য, পৌর এলাকার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রতিবছর বার্ষিক বনভোজন ও প্রতি তিনমাস পরপর বিদ্যালয় গুলোতে প্রাথমিক স্বাস্থ্য পরিক্ষা কার্যক্রম চালুর ঘোষণা দেন।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামাল উদ্দিন এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, রামগড় মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন আহম্মেদ, এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার নাছির উদ্দিন, সহকারী শিক্ষা অফিসার উম্রাচিং চৌধুরী, বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি ও কাউন্সিলর আবুল কাশেম, কাউন্সিলর আবুল বশর ও শামীম, বাজার পরিচালনা কমিটির সভাপতি আবুল হাশেম খাঁ, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীসহ স্থানীয় সাংবাদিক প্রমুখ।