পাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে ৫ আ’লীগ নেতাকে কারণ দর্শানোর নোটিশ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভা নির্বাচনে দলীয় গঠনতন্ত্র ও শৃংখলা ভঙ্গ করে দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে দলের বিরুদ্ধে অেবস্থান নেওয়ায় রামগড় উপজেলা আওয়ামীলীগের ৫ নেতাকে কারন দর্শানোর নোটিশ দিয়েছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ।

১৭ মে মঙ্গলবার খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা ,ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ নেতা নির্মলেন্দু চৌধুরী স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা যায়। তিন দিনের মধ্যে কারন দর্শানোসহ প্রার্থীতা প্রত্যাহার না করলে গঠনতন্ত্রের ধারা মোতাবেক দলের সাধারন সদস্য পদ ও দল থেকে বহিস্কার করা হবে বলে সূত্র জানায়।

রামগড় পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করায় দলীয় শৃংখলা ভঙ্গের কারণে রামগড় উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক কাজী শাহজাহান রিপন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল হাসেম খাঁ,সাংগঠনিক সম্পাদক আনন্দ মোহন খোকন,সাংগঠনিক সম্পাদক কাজী আবুল বশর,সাংগঠনিক সম্পাদক তৈয়ব উল্ল্যাকে তিন দিনের মধ্যে কারন দর্শানোর নোটিশ দিয়েছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ। উল্লেখ যে, আগামী ২৫মে রামগড় পৌর সভার নির্বাচন অনুষ্টিত হবে।

Comment here