খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড়ে ভয়াবহ চাঁদের গাড়ি দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত ১ ও আহত হয়েছেন ৭ জন।
৬ ফেব্রুয়ারি সকালে রামগড় উপজেলার ২ নং পাতাছড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পাকলাপাড়ায় এ দূর্ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার পাশ্ববর্তী গুইমারা হাট-বাজারে যোগদেবার উদ্দেশ্য পাকলা পাড়া হতে স্থানীয় পাহাড়ী-বাঙ্গালীরা নিজেদের বাগানের শাক-সবজী,কচু,হলুদসহ কাচাপণ্য নিয়ে চাঁদের গাড়ি (চট্টগ্রাম- ন- ৩৮১৯) যোগে বাজারে যাবার সময় পাকলাপাড়া এলাকায় পৌঁছালে টিলা উঠার সময় নিয়ন্ত্রন হারিয়ে গাড়িটি পিছনের দিকে ছুটতে শুরু করে এবং একসময় উল্টে যায় , এসময় গাড়িতে থাকা যাত্রীরা লাফিয়ে নামতে গিয়ে বড় ধরণের এ দূর্ঘটনাটি ঘটে।  এদিকে তাৎক্ষনিক গাড়ি থেকে নামতে গিয়ে চাকার নীচে পিষ্ট হয়ে নিহত হয়েছেন ¤্রাইনামা মারমা (৪০) নামের একই এলাকার এক উপজাতীয় মহিলা। তাড়াহুড়া করে নামতে গিয়ে আরো আহত হয়েছেন নিলা অং মারমা (৬০), মংসানু মারমা (৩৫), বদং মারমা (৪৫), সুইচিং মারমা (৪৫), রুইচা অং মারমা (৪২),) সহ অনেকে। আহতদের সকলেই পাকলাপাড়ার বাসিন্দা।
এছাড়া গুরুতর আহত হয়েছে গাড়ির স্টাফ রাম্প্রুচাই মারমা(২৫), তার বাড়ি গুইমারার ছোটপিলাক এলাকায় বলে জানা গেছে। খবর পেয়ে তড়িৎ ঘটনাস্থলে পৌঁছে এসময় ২ নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ দুলাল হোসেন, স্থানীয় লোকজন, নাকাপা পুলিশ ফাঁড়ির সদস্যরা ও পাতাছড়া আনসার ক্যাম্প’র সদস্যরা আহতদের উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্যে কমপ্লেক্সে পাঠিয়েছেন।  প্রত্যেক্ষদর্শীদের অভিযোগ মতে , গাড়িটির ধারণ ক্ষমতার চাইতেও কয়েকগুন বেশী যাত্রী ও পণ্য উঠানো হয়েছিলো গাড়িতে।