ক্রীড়াপাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদলংগদুশিরোনামস্লাইড নিউজ

লংগদুতে বৈসাবি ফুটবল টুর্ণামেন্টে হেডম্যানপাড়া একাদশ চ্যাম্পিয়ন

মোঃ আব্দুর রহিম,লঙ্গদুু : বৈসাবি ও বাংলা নববর্ষ উৎসব উপলক্ষে লংগদু উপজেলায় আয়োজিত ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সোনাই হেডম্যানপাড়া একাদশ। শুক্রবার বিকেলে সোনাই কার্বারী পাড়া মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় দাদীপাড়া একাদশকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় সোনাই হেডম্যানপাড়া একাদশ।

টুর্ণামেন্টে সেরা খেলোয়ার নির্বাচিত হয় সমরজয় চাকমা, সেরা গোলরক্ষক সার্জন চাকমা, সর্বো”চ গোলদাতার পুরস্কার পেয়েছে মালো চাকমা। বৈসাবি উৎসব ফুটবল টুর্ণামেন্টে মোট ১৪টি দল অংশগ্রহণ করে। খেলা পরিচালনা করেন রেফারী মন্টু কুমার চৌধুরী, এমএ হালিম, সহকারী রেফারী ছিলেন মো. এরশাদ ও মো. আফসার। বৈসাবি উদ্যাপন কমিটির প্রধান পৃষ্ঠপোষক নির্পন চাকমার সভাপতিত্বে উৎসবের সমাপনী ও চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি, মেডেল ও প্রাইজমানি বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

জেলা পরিষদ সদস্য মো. জানে আলম, ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম ও সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা সরোয়ার হোসেন, রকি চাকমা,উপজেলা জনসংহতি সমিতির (এমএন) সভাপতি অলঙ্গ লাল চাকমা, ইউপি সদস্য দেব কুমার চাকমা, উৎসবের আহ্বায়ক ললিত কুমার চাকমা, সদস্য সচিব সুশীল জীবন চাকমা, সোনা চন্দ্র চাকমা উপস্থিত ছিলেন।

টুর্ণামেন্টে সেরা খেলোয়ার নির্বাচিত হয় সমর জয় চাকমা, সেরা গোলরক্ষক সার্জন চাকমা, সর্বো”চ গোলদাতার পুরস্কার পেয়েছে মালো চাকমা। বৈসাবি উৎসব ফুটবল টুর্ণামেন্টে মোট ১৪টি দল অংশগ্রহণ করে। খেলা পরিচালনা করেন রেফারী মন্টু কুমার চৌধুরী, এমএ হালিম, সহকারী রেফারী ছিলেন মো. এরশাদ ও মো. আফসার।