খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষীছড়ি জোনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

লক্ষ্মীছড়ি প্রতিনিধি: খাাগড়াছড়ির লক্ষ্মীছড়ি জোন কর্তৃক ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। জোন সদরে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন গুইমারা রিজিয়ন কমান্ডার।
রমজান সংযম, ধৈর্য্য ও সহানুভুতিসহ পারস্পারিক সম্পর্ক মজবুতের শিক্ষা দেয় ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম পবিত্র মাহে রমজান সম্প্রীতি, সংযম ধৈর্য্য, সহানুভূতি ও পারস্পরিক সম্পর্ক মজবুতের শিক্ষা দেয় উল্লেখ করে ২৪ আর্টিলারি ব্রিগেডে ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম বলেছেন, মাহে রমজান আমাদের হিংসা বিদ্বেষ ও হানাহানি ভুলে সুন্দর জীবন গঠনের শিক্ষা দেয়। রমজানের সংযম থেকেই আমাদের শিক্ষা নিতে হবে। মিথ্যাচার থেকে বেরিয়ে এসে সত্যকে প্রতিষ্ঠিত করতে হবে। মানুষে মানুষে সাম্প্রদায়িক সম্প্রীতিকে মজবুত করতে হবে।  
২৬ মে রবিবার বিকালে ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি, লক্ষীছড়ি জোন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
লক্ষীছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ জান্নাতুল ফেরদৌস, পিএসসি এর সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত ইফতার মাহফিলে অন্যা্ন্যদের মধ্যে ব্রিগেড ষ্টাফ অফিসার, লক্ষীছড়ি জোনের সকল অফিসার, ২৫ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক, লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল, লক্ষীছড়ি থানার ওসি আ: জব্বার, স্থানীয় ইউপি চেয়ারম্যান ছাড়াও নির্বাচিত জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনীতিবিদ উপস্থিত ছিলেন।
এর আগে ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথিগণকে নিয়ে দেশ ও জাতির কল্যান কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।