খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়িতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় মহান শহীদ দিবস ও আন্তর্জাাতিক মাত্রভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। বৈশ্বিক মহামারি করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে দিবসটির নানা কাযংক্রম পালন করা হয়। ২১এর প্রথম প্রহরে রাত ১২টা এক মিনিটে বাংলাদেশ আওয়ামলীগের পক্ষ হতে লক্ষ্মীছড়ি কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করা হয়।
সকালে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, লক্ষ্মীছড়ি থানা,বীর মুক্তিযোদ্ধা, উপজেলা বিএনপি, যুব রেডক্রিসেন্টসহ সামাজিক, রাজনৈতিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পুষ্পমাল্য অর্পণ করেন ও শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান।
পরে লক্ষ্মীছড়ি উপজেলা কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন। বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা সফিকুল ইসলাম ভূইয়া, উপজেলা মাদ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল ও লক্ষ্মীছড়ি থানার ওসি(তদন্ত) সমির সরকার প্রমুখ।
আলোচনা সভায় বিভিন্ন দপ্তরের সরকারী ও বেসরকারী কর্মকর্তাবৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন। এছাড়াও সকল সরকারী, বেসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।