খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়ি

লক্ষ্মীছড়িতে খাদ্য সামগ্রী, সৌর বিদ্যুতের সোলার প্যানেল ও ফলজ-বনজ-ঔষধী চারা বিতরণ

স্টাফ রিপোর্টার: বৈশ্বিক প্রাণঘাতি কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে খাগড়াছড়ি পার্বত্য জেলার দূর্গম উপজেলা লক্ষ্মীছড়িতে খাদ্য সামগ্রী, সৌর বিদ্যুতের সোলার প্যানেল ও ফলজ-বনজ-ঔষধী গাছের চারা বিতরণ করা হয়েছে। পার্বত্য শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন।

লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি ঘরে ঘরে বিদ্যুতায়নের ধারাবাহিকতায় কাবিটা ও টি.আর প্রকল্পের ১ম, ২য় পর্যায়ের ৫২টি সোলার সিস্টেম এলাকার বিভিন্ন দুস্থ পরিবার, ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানের মাঝে বিতরণ করা হয়। এছাড়াও শতাধিক কর্মহীন অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ফলজ,বনজ,ঔষধী গাছের চারা বিতরণ করা হয়েছে।

এসময় বিশেষ অতিথি হিসেবে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের নেতা মো. আব্দুল জব্বার, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের নেতা এ্যাড আশুতোষ চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেমরাচাই চৌধুরী ও লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, লক্ষ্মীছড়ি থানা অফিসার ইনচার্জ হুমায়ুন কবিরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।