খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়িতে ছেলে ধরা সন্দেহে চার যুবক আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় ছেলেধরা সন্দেহে ৪জনকে পুলিশ আটক করেছে বলে জানা গেছে। তবে আটককৃতরা প্রকৃতপক্ষে ছেলে ধরা কিনা পুলিশ ব্যাপক জিগ্যাসাবাদ করছে।

স্থানীয়দের তথ্যের ভিত্তিতে ১৮জুলাই বৃহস্পতিবার সন্ধ্যার দিকে একটি ভাড়াবাসা থেকে তাদের আটক করা হয়। থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে ফটিকছড়ি থেকে সিএনজি যোগে লক্ষ্মীছড়িতে এসে কামাল মাষ্টারের ছেলে সাখাওয়াতের ভাড়া বাসায় ওঠে। সারা দিন স্কুল আঙ্গিনায় হাওয়াই মিঠাই বিক্রি করে নেত্রকোনা থেকে আসা এই ৪জন ফেরিওয়ালা। তাদের নাম হলো- রুবেল মিয়া(২৮), পিতা আ: শহিদ, তার ভাই সবুজ মিয়া(১৮), হুমায়ুন(১৫), পিতা ইমান আলী ও মো: হানিফ(২৩) পিতা- আ: আজিজ। সবার বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার কোনাহালি গ্রামের বাসিন্দা।

আটককৃতদের মধ্যে রুবেল মিয়া(২৮) জানান, ১৫ দিন আগে ফটিকছড়িতে ব্যবসা করতে আসি। লোকমারফত খবর নিয়ে লক্ষ্মীছড়িতে আসি। ফেরি করে ব্যবসা করাই আমার পেশা। লক্ষ্মীছড়িতে থানার ওসি(তদন্ত) বাছিরুল জানান, সন্দেহজনক চলাফেরা করার কারণে আটক করা হয়েছে। আমরা জিগ্যাসাবাদ করছি। লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ আ: জব্বার জানান, ব্যবসা করতে আসছে। প্রকৃতপক্ষে অপরাধী কিনা তা তদন্ত করা হচ্ছে।

সম্প্রতি কল্লাকাটা, ছেলেধরা আতংকের খবর বিভিন্নভাবে ছড়িয়ে পরায় এলাকায় এমন পরিস্থিতিতে উক্ত ৪জনকে অপরিচিত লোক দেখে স্থানীয়দের সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। পুলিশ তাদের মালামালসহ আটক করে থানায় নিয়ে যায়।