খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়িতে জাতীয় স্বাস্থ্য সেবা উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা হাসপাতালে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ এপ্রিল বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্মের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল। বিশেষ অতিথির বকত্ব্য রাখেন নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান দিপান্তর চাকমা রাজু। সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: ইলিয়াছ চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন মেডিকেল অফিসার ডা. সাইদুল ইসলাম সোহেল।

এছাড়াও বক্তব্য রাখেন ডা. আতাউর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল, উপজেলা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক মো: মোবারক হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন যক্ষা ও কুষ্ট নিয়ন্ত্রক খাগড়াছড়ি জেলা সহকারি মর্তুজা পলাশ।

বক্তারা স্বাস্থ্য সেবার উপর বিস্তারিত আলোচনা করেন। নিজে এবং পরিবার-প্রতিবেশির স্বাস্থ্য সচেতনতার উপর আরো গুরুত্ব দিতে হবে বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন।

সভায় লক্ষ্মীছড়ি থানার অফিসার ইনচার্জ আ: জব্বার, উপজেলা কৃষি কর্মকর্তা মো: সফিকুল ইসলাম ভূইয়াসহ ডাক্তার ও বিভিন্ন এনজিও কর্মীরা উপস্থিত ছিলেন।