খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে ব্যতিক্রমধর্মী এক মিনিটের ঈদ বাজার

স্টাফ রিপোর্টার: করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষ যখন গৃহবন্দী দিশেহারা ঠিক তখনই সেবামূলক কার্যক্রম চালিয়ে আস্থার জায়গা করে নিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। সেনাবাহিনীর ব্যাতিক্রমধর্মী একটি উদ্যোগের নাম এক মিনিটের বাজার।

২২ মে শুক্রবার সকালে খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় গুইমারা সেনা রিজিয়নের সার্বিক তত্ত্বাবধানে ও লক্ষ্মীছড়ি জোন কর্তৃক আয়োজনে লক্ষীছড়ি উপজেলা পরিষদ মাঠে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এক মিনিটের বাজার উদ্বোধন করেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শাহরিয়ার জামান।

ঈদ উপহারের পাশাপাশি সাজানো বাজার থেকে এক মিনিটের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী চিনি, পোলাউর চাল, আলু, পিয়াজ, তৈল, সুজি, কিচমিচ, ২প্রকার সেমাই, দুধ ও একটি লাক্ম সাবান বিনামূল্যে সংগ্রহ করেন ক্রয়ক্ষমতার বাইরে থাকা হত দরিদ্ররা।

এসময় লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে. কর্নেল মোঃ জাহাংগীর আলম, জোনের উপ-অধিনায়ক মেজর মো: রেজাউর রাব্বি, লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী ও থানার অফিসার্স ইনচার্জ হুমায়ুন কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

ঈদকে সামনে রেখে পন্যসামগ্রী সংগ্রহ করে আনোয়ারা বেগম জানান, আমরা অত্যন্ত খুশি। কয়েকদিনের পরেই ঈদ। চিনি, সেমাই, দুধ আরো অনেক কিছু পেয়ে ঈদের আনন্দটা ভালোই কাটবে। বেলতলী পাড়ার নন্দরানী চাকমা বলেন, এই জিনিসগুলো পেয়ে আমি বেশি খুশি হয়েছি। জোন থেকে এই আলু, চাল, তেলসহ অনেকগুলো জিনিসি দিয়েছে আমি আর্মিকে ধন্যবাদ জানাই।