খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি সেনাবাহিনীর উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ সেপ্টেম্বর লক্ষ্মীছড়ি জোন সদরে স্বাস্থ্যবিধি মেনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল মো: জাহাংগীর আলম, পিএসসি এলাকার সার্বিক পরিস্থিতি তুলে ধরে বক্তব্য রাখেন। জোন কমান্ডার বলেন, বৈশ্বিক মহামারি করোনাকালীন সময় বাংলাদেশ সেনাবাহিনী লক্ষ্মীছড়ি জোন সাধ্যমত মানবিক সহায়তা নিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছিল, যা এখনো অব্যাহত আছে। করোনা থেকে রক্ষা পেতে সচেতনতার বিকল্প নেই উল্লেখ করে তিনি বলেন, লক্ষ্মীছড়িতে করোনা ঝুকিঁ থাকা সত্ত্বেও সকলের সহযোগিতায় নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে, ফলে আক্রান্তের হার যেমন কম, মৃত্যুর সংখ্যাও আল্লাহর রহমতে নেই। যেহেতু করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়নি, করোনা ভয়াভহতা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, উপজেলা নির্বূাহী অফিসার মুহাম্মদ ইয়াছিন, মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ মো. আমির হোসেন, লক্ষ্মীছড়ি থানার ও.সি(তদন্ত) মো: খাইরুল ইসলাম, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারি, সাংবাদিক এম সাইফুর রহমান, আব্দুল মাজেদ গাজি প্রমুখ। বক্তারা করোনা পরিস্থিতিতে সেনাবাহিনীর এক মিনিটের বাজার এবং ঈদ উপলক্ষে গরীব ও অসহায়দের মাঝে এক মিনিটের ঈদ বাজার প্রসংশার দাবি রাখে।

লক্ষ্মীছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর আমির উল এহসান, ক্যাপ্টেন আসফাক বিন আজিজ, ক্যাপ্টেন মো. সুহাদ শেমবীল, ক্যাপ্টেন মো. আবদুল্লাহ আর রিফাহ সহ অন্যান্য সেনা অফিসারসহ জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন