খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়ি জোনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় সেনাবাহিনীর উদ্যোগে মাসিক নিরাপত্তা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ সেপ্টেম্বও রবিবার লক্ষ্মীছড়ি জোন সদরে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় এলাকার সার্বিক পরিস্থিতি, আইন শৃঙ্খলা ও উন্নয়ন বিষয়ে বক্তব্য রাখেন লক্ষ্মীছড়ি জোন কমান্ডার, লেঃ কর্নেল মোঃ রাশেদুজ্জামান রাশেদ, পিএসসি,জি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন, লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি রেম্রাচাই চৌধুরী, লক্ষ্মীছড়ি থানা অফিসার্স ইনচার্জ মোঃ হুমায়ুন কবির সহ উপজেলার সকল দপ্তরের অফিসার্স, জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিক উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্য হতে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল, উপজেলা শিক্ষা অফিসার সুভাশীষ বড়ুয়া, লক্ষ্মীছড়ি ইউপি চেয়ারম্যান প্রবিল চাকমা, দুল্যাতলী ইউপি চেয়ারম্যান ত্রিলন চাকমা, আব্দুল মাজেদ গাজি ও মজিবুর রহমান গাজি প্রমুখ।

লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ রাশেদুজ্জামান রাশেদ বলেন, মাদক, অবৈধ চোরাচালান ও সকল অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে লক্ষ্মীছড়ি জোন অভিযান অব্যাহত রেখেছে এবং পাহাড়ে অবৈধ অস্ত্রধারীদের কোন প্রকার ছাড় দেয়া হবে না।

এসময় লক্ষ্মীছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর সুহাদ শেমবিল, জোন এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন মোঃ সৌরভসহ সেনা অফিসারগণ উপস্থিত ছিলেন।