পাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদলংগদুশিরোনামস্লাইড নিউজ

লঙ্গদুতে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১

মোঃ আব্দুর রহিম,লঙ্গাদু(রাঙ্গামাটি): লঙ্গদুতে মোটর সাইকেল মুখোমুখি ০১ যাত্রী নিহত। আজ ১৩ই জুন শনিবার দুপুরের দিকে লঙ্গদু উপজেলার রাঙ্গীপাড়া ফরেস্ট অফিস এলাকায় বিপরীতমুখী ২টি মোটর সাইকেলে এ দুর্ঘটনা ঘটে। মাথায় প্রচন্ড আঘাত পাওয়ায় মারফত আলী(১৭) নামে এক যাত্রী ঘটনাস্থলে মারা যায়। নিহত মারফত আলীর বাবার নাম সফি মিয়া।
সে বগাচতর ইউনিয়নের জালিয়াপাড়ার বাসিন্দা।বিপরীত্মুখী মোটর সাইকেলের চালকের নাম সুমন,সে ও একই এলাকার প্রাক্তন মৃত সফি মেম্বারের ছেলে।প্রত্যক্ষদর্শী ও মৃতের স্বজনদের সুত্রে জানা যায়, মাইনীমুখ বাজার থেকে কেনাকাটা শেষে মারফত আলী তার বড়ভাই ও ভাতিজার সাথে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিল।দুরঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলের চালকের একহাতে ছিল মোবাইল,আরে হাতে সে মোটরসাইকেল চালাচ্ছিল। তার গাড়ির গতি ছিল বেশী।উভয়ি মোটর সাইকেল নিয়ন্ত্রনে নিতে গেলে গাড়ির পিছনে বসে থাকা মারফত আলী গাড়ি থেকে ছিটকে পড়ে যায়।পড়ে ঘাড়ে ও মাথায় প্রচণ্ড আঘাত পায়। লঙ্গদু থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে লংঙ্গাদু থানায় নিয়ে যায়।
জানা যায়,নিহত মারফত আলী স্থানিয় উগলছড়ি মহাজন পাড়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র।লঙ্গাদু থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর জানান,নিহতের বাবা বাদী হয়ে সড়ক পরিবহন আইনের ১০৫ ধারায় একটি মামলা করেছেন। সে মোতাবেক আমরা ব্যবস্থা নেব।লাশ পোষ্ট মটেমের জন্য রাঙ্গামাটি পাঠানো হবে।