পাহাড়ের সংবাদবান্দরবানবান্দরবান সংবাদলামাশিরোনামস্লাইড নিউজ

লামায় ছাত্রী ইভটিজিংয়ের অপরাধে বখাটের ৪ মাসের কারাদন্ড

লামা(বান্দরবান)প্রতিনিধি: বান্দরবানের লামায় দশম শ্রেনীর স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের অপরাধে এক বখাটেকে ৪ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। দন্ডিত যুবকের নাম আজিজুল হাকিম সুমন (১৯)। সে লামা পৌরসভার চেয়ারম্যান পাড়া এলাকার আব্দুল লতিফের পুত্র। শুক্রবার রাতে লামা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নূর-এ-জান্নাত রুমি এ কারাদন্ডের আদেশ দেন। শনিবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

জানা গেছে, লামা পৌরসভার পার্শ্ববর্তী কক্সবাজারের চকরিয়া উপজেলার বমু বিলছড়ি এলাকার ১০ম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ওই যুবক দীর্ঘ দিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রতিনিয়ত সে ছাত্রীটিকে বিদ্যালয়ে যাওয়ার সময় নানাভাবে বিরক্ত করা এবং মোবাইল ফোনে বিভিন্ন ধরনের কার্টপিস ছবি প্রেরণের মাধ্যমে ইভটিজিং করে আসছিলো। ইভটিজিংয়ের শিকার স্কুল ছাত্রী ও তার বাবা বিষয়টি নিয়ে শুক্রবার সকালে লামা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর ভ্রাম্যমান আদালতে প্রতিকার চেয়ে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মো. গিয়াস উদ্দিন ও মো.খালেদ মোশারফ অভিযুক্ত যুবককে পৌরসভার চেয়ারম্যান এলাকা থেকে গ্রেফতার করে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের ভ্রাম্যমান আদালতে হাজির করেন। অভিযোগের সত্যতা পাওয়ায় শুক্রবার রাত ৭টায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নূর-এ-জান্নাত রুমি বখাটে যুবক আজিজুল হাকিম সুমনকে ৪ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করে আদেশ দেন। এসময় দন্ডিত যুবকের কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করে ধ্বংস করা হয়।

লামা থানা উপ-পরিদর্শক মোঃ গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, দন্ডিত যুবককে শনিবার সকালেই বান্দরবান জেল হাজতে প্রেরণ করা হয়েছে।