পাহাড়ের সংবাদবান্দরবান সংবাদলামাশিরোনামস্লাইড নিউজ

লামায় নির্বাচনী দুর্ঘটনায় নিহত ও আহতদের অনুদান প্রদান

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় পঞ্চম উপজেলা নির্বাচনে গন্তব্য স্থলে যাওয়ার সময সড়ক দুর্ঘটনায নিহত ও আহতদের মধ্যে নির্বাচন কমিশনের আর্থিক অনুদান বিতরন করা হয়েছে। গতকার শনিবার নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ ২০ জন ক্ষতিগ্রস্থ ব্যক্তি ও পরিবারের সদস্যদের মধ্যে সর্বমোট ১৯ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরন করেন।

লামা উপজেলা পরিষদের সভাকক্ষে এ উপলক্ষে আয়োজিত বিতরন সভায সভাপতিত্ব করেন জেলা প্রশাসক দাউদুল ইসলাম। এতে চট্টগ্রাম বিভাগীয় নির্বাচন অফিসার হাসানুজ্জামান, পুলিশ সুপার জাকের হোসেন মজুমদার, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, জেলা নির্বাচন অফিসার রেজাউল করিম, পৌরমেয়র জহিরুর ইসলাম ও ইউএনও নুর-এ-জান্নাত রুমী প্রমুখ বক্তব্য রাখেন।

উরেøখ্য, গত ১৮ মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে উপজেলার ফাইতং ইউনিয়নের পোলাউপাড়া ভোটকেন্দ্রে যাওয়ার সময হারবাং এলাকায় ২০ জন নির্বাচন কর্মকর্তা ও কর্মচারীকে পরিবহনকারী একটি গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পতিত হয়। এঘটনায মফিজা বেগম নামক একজন মহিলা আনসার ভিডিপি সদস্যা নিহত এবং অবশিষ্ট পুলিশ, আনসার ভিডিপি ও বিভিন্ন বিভাগের কর্মকর্তা কর্মচারীর মধ্যে ৯ জন গুরুতর আহত এবং বাকী ১০ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এক্ষেত্রে নির্বাচন কমিশন মৃতের পরিবারকে ৫ লক্স ৫০ হাজার টাকা, গুরুতর আহতদেরকে ১ লক্ষ পঞ্চাশ হাজার টাকা এবং সাধারন আহতদেরকে ৫০ হাজার টাকা করে প্রদান করেন।