পাহাড়ের সংবাদবান্দরবান সংবাদলামাশিরোনামস্লাইড নিউজ

লামায় পৌরসভার শোকসভা ও দোয়ামাহফিল

লামা (বান্দরবান) প্রতিনিধি: লামায় পৌরসভার উদ্যোগে আঃ লীগ মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থী মরহুম আলহাজ মোহাম্মদ ইসমাইলের বিদেহী আত্মার শান্তির জন্য শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । সোমবার সকালে পৌর সভাকক্ষে পৌরমেয়র জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত শোকসভায় তিনদিনের কর্মসূচি ঘোষনা করেছে। কর্মসূচির মধ্যে রয়েছে তিনদিনব্যাপী জাতীয় পতাকার সাথে কালোপাতাকা উত্তোলন, মেয়র কাউন্সিলারগণসহ সকল কর্মকর্তা ও কর্মচারি কালোব্যাস ধারন, আলহাজ মোহাম্মদ ইসমাইলের নামে পৌর সম্মেলন কক্ষের নামকরন, পৌরসভার প্রধান সড়কের নামকরন ও স্মৃতিপরিষদ গঠন।

উল্লেখ্য, মরহুম আলহাজ মোহাম্মদ ইসমাইল আসন্ন ৫ম উপজেলা পরিষদের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ছিলেন। তিনি গত শুক্রুবার রাতে দলীয় সভায় বক্তৃতা শেষে আকষ্মিক হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন। তিনি সাবকে সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, পৌরসভার প্রথম নির্বাচিত মেয়র, ৩য় উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং মৃত্যু পর্যন্ত উপজেলা আওয়ামী লীগ সভাপতি ছিলেন।

পৌরসভা আয়োজিত শোকসভায় তাঁর বর্ণাঢ্য জীবনের অশ্রুসিক্ত স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, বীর মুক্তিযোদ্ধা শেখ মাহাবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও দলীয় চেয়ারম্যান প্রার্থী মোস্তফা জামাল, সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, প্রেসক্লাব সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া, সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান, রিপোর্টার্সক্লাব সভাপতি মোঃ রফিকুল ইসলাম, যুবলীগ সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ, তাঁতীলীগ সভাপতি ও মরহুমের ছোটভাই মোঃ নাসির উদ্দিন, পৌর কাউন্সিলার মোঃ রফিক, সাইফদ্দিন আহামদ, মোঃ কামাল উদ্দিন, মহিলা কাউন্সিলার জাহানারা বেগম, জোস্না বেগম, পৌর কর্মকর্তাদের পক্ষে লাইসেন্স পরিদর্শক মোঃ তানফিজুর রহমান, বণিক সমিতির সাধারণ সম্পাদক জাপান বড়ুয়া, ছাত্রলীগ সভাপতি মংক্যহ্লা মার্মা, ছাত্রলীগ নেতা গোলাম আজম ও পৌর ছাত্রলীগ সভাপতি মবিপ্লব নাথ প্রমুখ।