পাহাড়ের সংবাদবান্দরবান সংবাদলামাশিরোনামস্লাইড নিউজ

লামা আজিজনগরে বঙ্গবন্ধু‘র জন্মশত বার্ষিকী উদযাপন

মোঃ আলমগীর হোসেন রানা: বান্দরবানের লামা উপজেলার আজিজ নগর ইউনিয়ন পরিষদের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন জাগ বাঙ্গালী জাগ প্রাণের উচ্ছাসে, আমি বেঁচে থাকব তোমাদের মাঝে। জাতির পিতার সেই বাণী। লামা উপজেলার আজিজনগর ইউনিয়ন পরিষদে পালন করা হয় জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ।
১৭ মার্চ মঙ্গলবার মিলাদ আর দোয়ার মধ্য দিয়ে পালন করা হয় জাতির জনকের জন্মশতবর্ষ। এই দিনে টুঙ্গিপাড়ার পাড়াগায়ে জন্ম হওয়া সেই মহা পুরুষ স্বাধীনতার ডাক দেয়া রাজপথ কাপানো রাজনীতির কারীগর জাতির জনক শেখ মুজিবুর রহমান।
ঝার নীল, সবুজ, আর লাল বর্ণে ঝাড় বাতি দিয়ে আলোকিত করা হয় দলীয় অফিস আর আজিজনগর ইউনিয়ন পরিষদ। আজিজনগরের গজালিয়া সড়কের ব্রীজ ও ইউনিয়ন পরিষদ যেন চমকে দিল এলাকাবাসিকে। এত আলোক সজ্জা আর ঝলসানোর আয়োজন করেছে আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানী। রুচি আর সাচ্ছন্দ্যতা থাকলেই এমনটি করা যায়।
উপস্থিত ছিলেন- আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানী, লামা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রফিক আহমদ চৌধুরী লামা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য একরামুল হক বাবুল ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ জসিম উদ্দিন আবুল হাসেম এমডি রোকন উদ্দিন সহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যগণ , দলীয় অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ। আরও উপস্থিত ছিলেন,হর্টি কালচার প্রধান সাইফুল ইসলাম, লামা উপজেলা স্বাস্থ্য পরিদর্শক দিদারুল ইসলাম, আজিজনগর পুলিশ ক্যাম্প ইনচার্জ মনিরুল ইসলাম, শিক্ষক, চিকিৎসকসহ আপময়।
চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন- সারা বাংলাদেশে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে জাতির জনকের জন্মশতবর্ষ পালন করা হচ্ছে। তবে দেশের ভয়াবহ করোনা ভাইরাস সংক্রমণের দিক বিবেচনা করে সরকার বাহাদুর জন নেত্রী শেখ হাসিনা সেই দিকে নজর রেখে বৃহত আয়োজন না করার পরামর্শ দেন।