খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন করলেন লক্ষ্মীছড়ি জোন কমান্ডার

স্টাফ রিপোর্টার: সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার মন্ডপ পরিদর্শন করলেন লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: জাহাংগীর আলম, পিএসসি। মহা বিজয়া দশমীর শেষ দিনে মঙ্গলবার সকালে তিনি লক্ষ্মীছড়ি শ্রী শ্রী ব্রম্মময়ী কালী মন্দিরে পরিদর্শনে যান।

এসময় পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু হরি রঞ্জন সাহা ও মন্দির পরিচালনা কামটির সভাপতি বাবু অজিত বিকাশ দত্ত জোন কমান্ডারকে অভ্যর্থনা জানান। এসময় সংক্ষিপ্ত এক বক্তৃতায় জোন কমান্ডার লে: কর্ণেল মো: জাহাংগীর আলম বলেন, লক্ষ্মীছড়িতে খুব সুন্দরভাবে পূজা উদযাপন হচ্ছে, আমি অত্যন্ত আনন্দিত। এভাবে প্রতিটি ধর্মের মানুষ নিজ নিজ ধর্ম সুষ্ঠভাবে পালন করবে এটাই আশাবাদী। হিংসা,বিদ্বেষ ভুলে এখানকার পাহাড়ি-বাঙ্গালিসহ সকল মানুষ সম্প্রীতির বন্ধনে সামাজিক ও ধর্মীয় আচার-অনুষ্ঠান উৎসবমুখর শান্তিপূর্ণ পরিবেশে সকলের অংশগ্রহণের মাধ্যমে পালিত হচ্ছে এবং আগামীতেও এমনিভাবে পালিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন জোন কমান্ডার। পরে পূজা উদযাপন কমিটির হাতে নগদ অনুদান প্রদান করেন।

এছাড়াও ঠাকুরের জন্য মিষ্টি ও ফল-ফলাদী তুলে দেন তিনি। লক্ষ্মীছড়ি জোনের ক্যাপ্টেন মো: আশফাক বিন আজিজ ও জোনের এসএম অনারারী লে: মো: বাবুল হোসেন উপস্থিত ছিলেন। এছাড়াও পূজা উদযাপন কমিটির সদস্য, ধর্মীয়গুরু ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে বেশ কিছু সময় আরতী উপভোগ করেন জোন কমান্ডার।