খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

শেষ বিদায়ের বন্ধু সংগঠনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রামগড় প্রতিনিধি: স্বাস্থ্যবিধি মেনে রামগড় উপজেলা শাখার “শেষ বিদায়ের বন্ধু” সংগঠনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও সীমিত পরিসরে সচেতনতা মুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
৮ এপ্রিল আসরের নামাজের পর সংগঠনের রামগড় উপজেলা শাখার টিম প্রধান মাওলানা শহিদুল্লার সভাপতিত্বে সংগঠনের অস্থায়ী কার্যালয়, পুরান রামগড় ইসলামিয়া আজিজুল উলুম কাজীবাড়ী মাদ্রাসায় দোয়া ও সচেতনতা মুলক আলোচনা সভায় বক্তারা বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের ২য় ধাপের ভয়াবহতা ইতিমধ্যে বাংলাদেশে মারাত্মক আকার ধারণ করছে। প্রতিদিন সর্বোচ্চ মৃত্যু ও আক্রান্তের রেকর্ড হচ্ছে এই মুহুর্তে সাধারণ মানুষ নিজে সচেতন হয়ে না চললে মৃত্যুর হার ভয়াবহ ভাবে বাড়ার আশংকা করা হচ্ছে। তাই দেশের সর্ব সাধারণকে সরকারি নির্দেশনা মানার পাশাপাশি মহান আল্লাহর নিকট এই মহামারি থেকে পরিত্রাণের জন্য প্রার্থনার আহবান জানান।
উল্যেখ্য, ২০২০ সালের বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রথম ধাপে মৃত লোকদের কাপন, দাফন ও সৎকাজ করার লক্ষে মানবিক এই সংগঠন “শেষ বিদায়ের বন্ধু” নামে সংগঠনটি ৮ এপ্রিল ২০২০ ইং তারিখে আত্মপ্রকাশ করে করোনায় মৃত্যু ব্যক্তিদের দাফন – সৎকাজ করার মধ্যেদিয়ে মানবতার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করে।
এসময়  সংগঠনের কর্মীসহ রামগড় উপজেলা শাখার  সম্মানিত উপদেষ্টা ও সমন্বয়ক গন উপস্থিত ছিলেন।