চট্টগ্রাম সংবাদশিরোনামস্লাইড নিউজ

সংসদ সদস্য মাঈনুদ্দীন খান বাদলের ইন্তেকালে গভীর শোক প্রকাশ

স্টাফ রিপোটার: চট্টগ্রাম বোয়ালখালি ৮ আসনের এমপি, অনলবর্ষি বক্তা মাঈনুদ্দীন খান বাদল ইন্তেকাল করেছেন। ইন্নালিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তাঁর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন, মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন শাহ্সূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী (মা.জি.আ.)। এক শোক বার্তায়Ñ তিনি বলেন, মাঈনুদ্দীন খান বাদল ক্ষণজন্মা, সৎ ও আদর্শিক এক বর্ষিয়ান রাজনীতিবীদ।

এ বীর মুক্তিযোদ্ধা দেশ জাতি ও নিপীড়িত মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে গেছেন। তিনি গণমানুষের কল্যাণে সংসদ ও রাজপথে ব্যাপক অবদান রেখেছেন। তাঁর কর্মের কারণেই তিনি চিরকাল মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন বলে হুজুর কেবলা উলেখ করেন। তিনি বলেন, এ নীতি নিষ্ঠ রাজনীতিবীদের ইন্তেকালে দেশ জাতির ব্যাপক ক্ষতি হয়েছে ও রাজ নৈতিক অঙ্গণে শূণ্যতার সৃষ্টি হয়েছে যা কখনো পূরণ হওয়ার নয়।

হুজুর কেবলা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তুপ্ত পরিবার ও জাসদের নেতাকর্মী সমর্থকদের প্রতি সমাবেদনা জ্ঞাপন করেন। এছাড়া শোক জানিয়েছেন হযরত সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভান্ডারী ট্রাস্টের মহাসচিব এড. কাজী মহসীন চৌধুরী, আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়ার চট্টগ্রাম মহানগর সভাপতি খলিফা আলহাজ্ব বোরহান উদ্দিন।