খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমিডিয়া সংবাদশিরোনামস্লাইড নিউজ

সাংবাদিক এইচ এম প্রফুল্ল’র পিতার মৃত্যুতে খাগড়াছড়ি সাংবাদিক নেতাদের শোক প্রকাশ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির সিনিয়র সাংবাদিক বাংলা ভিশনের খাগড়াছড়ি প্রতিনিধি এইচ এম প্রফুল্ল’র পিতা অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক অজিত কুমার দত্ত’র পরলোক গমন করেছেন।
৩ জুন বুধবার  রাত ১১টায় খাগড়াছড়ির আনন্দ নগরের নিজ বাসায় তিনি পরলোক গমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। স্ত্রী,২ ছেলে ও ১ মেয়েসহ মৃত্যুকালে তিনি অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক এইচ এম প্রফুল্ল’র পিতা পরলোক গমনে শোক ও সমবেদনা প্রকাশ করেছেন খাগড়াছড়ি জেলার বিভিণ্ন সংগঠন ও সাংবাদিক নেতারা।
সাংবাদিক এইচ এম প্রফুল্লর পিতার পরলোক গমনে খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সাধারণ সম্পাদক আবু তাহের মোহাম্মদ গভীর শোক প্রকাশ করে নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।
সাংবাদিক এইচ এম প্রফুল্ল’র পিতা পরলোক গমনে শোক প্রকাশ করেছে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দরা। খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সকল সাংবাদিকদের পক্ষ থেকে সভাপতি নুরুল আজম, সাধারণ সম্পাদক কানন আচার্য্য শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন। সাংবাদিক এইচ এম প্রফুল্ল’র পিতা পরলোক গমনে শোক প্রকাশ করেছেন খাগড়াছড়ি অনলাইন প্রেসক্লাব’র সভাপতি ও পাহাড়ের আলো পত্রিকার সম্পাদক মো. মোবারক হোসেন।
এছাড়াও শোক প্রকাশ করেছেন মানিকছড়ি প্রেসক্লাবের সভাপতি মাঈন উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান ও মাটিরাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভূইয়া এবং
আরো সমবেদনা জানিয়ে সাংবাদিক নুরুল আলম, দুলাল হোসেন, আব্দুল আলী বলেন, যিনি চলে গেছেন তিনি আর ফিরবে না। ধর্য্য ধারণ করে পিতা স্বর্গবাসী করার জন্য প্রার্থনা করা ছাড়া আর কিছুই নেই। তাই তার পরিবারের প্রতি সমবেদনার পাশাপাশি তার আত্মার শান্তি কামনা করেন নেতৃবৃন্দরা।