খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদশিরোনামস্লাইড নিউজ

সাজেকে মাইক্রোবাস উল্টে পুলিশসহ ১২ পর্যটক আহত

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি শহর থেকে সাজেক যাওয়ার পথে সাজেকের হাউজপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৯-০৪৪৫) উল্টে গভীর খাদে পরে গিয়ে মাইক্রোবাসে স্কটে থাকা এক পুলিশ সদস্যসহ ১২ পর্যটক আহত হয়েছেন। আহতদের মধ্যে ৬ মাসের অন্তঃসত্ত্বা এক নারীও রয়েছেন। ২২ সেপ্টেম্বর বুধবার বিকেলে সাজেকের হাউজপাড়া ডাবুআদাম এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ৩জনের অবস্থা গুরুতর বলে জানিয়েছে চিকিৎসক। তবে বাকিরা সবাই আশঙ্কামুক্ত। গুরুতর আহতরা হলেন, পুলিশ সদস্য রাইসুল ইসলাম (২৮), ৬ মাসের অন্তঃসত্ত্বা খাদিজা বেগম (৩৫) এবং মোছা. দুলালী (৩২)। এরা সবাই রাজশাহী থেকে পরিবারসহ সাজেকে বেড়ানোর উদ্দেশ্যে এসেছিলেন। পরে দূর্ঘটনার খবর পাওয়া মাত্রই বাগাইহাট সেনা জোনের একটি দল আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। এসময় স্থানীয় লোকজনও সেনাবাহিনীর সাথে উদ্ধার তৎপরতায় অংশগ্রহণ করেন।

সাজেক থানার অফিসার্স ইনচার্জ নুরুল আনোয়ার বলেন, আহতদের সবাই রাজশাহী থেকে সাজেকে ঘুরতে এসেছিলো বলে জেনেছি। আহতদের মধ্যে সাজেক রুইলুই পাড়া পুলিশ ক্যাম্পের একজন পুলিশ সদস্য রয়েছেন। যিনি গাড়িতে স্কটের দায়িত্বে ছিলেন। উদ্ধারের পর চিকিৎসার জন্য তাদের খাগড়াছড়ি হাসপাতালে প্রেরণ করা হয়েছে