খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

সিন্দুকছড়ি জোনে মতবিনিময় সভা, শিক্ষা-উপকরণ ও অনুদান বিতরণ করলেন রিজিয়ন কমান্ডার

স্টাফ রিপোর্টার: সিন্দুকছড়ি জোনে আইন-শৃঙ্খলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গুইমারা, মানিকছড়ি ও রামগড় উপজেলার প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দদের সাথে নবাগত রিজিয়ন কমান্ডারের পরিচিতি উপলক্ষে  সিন্দুকছড়ি জোনের কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথির গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান, এএফডব্লিউসি,পিএসসি,জি সবাইকে স্বাগত জানিয়ে এ জনপদের সমস্যাবলী নিয়ে পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় কাজ করবেন বলে আশ্বস্থ্য করেন। ২১ অক্টোবর সকাল সাড়ে ১১টায় আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে.কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব,পিএসসি,জি।

উক্ত অনুষ্ঠানে আরো অতিথি ছিলেন, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান উশেচিং মারমা, মানিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ম্রাগ্য মারমা, এম.এ. রাজ্জাক, উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ, সহকারী কমিশনার(ভূমি) রুবাইয়া আফরোজ, গুইমারা থানা অফিসার ইনচার্জ বিদুৎ কুমার বড়ুয়া, মো. আমির হোসেনসহ সকল ইউপি চেয়ারম্যান, কার্বারী ও মৌজা প্রধান এবং গুইমারা ও মানিকছড়ি উপজেলা প্রেস ক্লাবের সংবাদ কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

পরে কলেজ ও স্কুলের মেধাবী শিক্ষার্থীর হাতে বই, শিক্ষা প্রতিষ্ঠানে ঢেউটিন ও টিউবওয়েল এবং হত-দরিদ্র ব্যক্তির হাতে চিকিৎসা সেবায় অনুদান তুলে দেন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান।