চট্টগ্রাম সংবাদফটিকছড়িশিরোনামস্লাইড নিউজ

হাটহাজারীতে করোনা উপসর্গ নিয়ে দুই ভাইয়ের মৃত্যু

পাহাড়ের আলো: চট্টগ্রামের হাটহাজারীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ৮ ঘণ্টার ব্যবধানে করোনা উপসর্গে এক পরিবারের দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।
৫ জুন শুক্রবার বেলা ২ টার দিকে করোনা উপসর্গে প্রবাসীর বড় ভাই শাহআলমের (৩৩) মৃত্যু হয়। রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ছোট ভাই হাটহাজারী এন জহুর শপিং সেন্টারের আপন ফ্যাশন এর স্বত্বাধিকারী মো: শাহজাহান (৩০) মারা যান। মারা যাওয়া দুই যুবকই হাটহাজারী পৌর এলাকার দেওয়াননগর জোহরা বাপের বাড়ির মৃত গোলাম রসুলের পুত্র।
জানাযায় জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে মঙ্গলবার (২ জুন) আপন দুই ভাই চমেকে ভর্তি হন। ভর্তি পর পর অক্সিজেন সংকট দেখাদিলে সংকট মেটাতে নিজেরা ৪৮ হাজার টাকা দিয়ে কিনে আনা হয় অক্সিজেন মেশিন। পরে সেটিতে কুলোতে না পেরে ৭০ হাজার টাকায় কেনেন বড় একটি অক্সিজেন মেশিন। জীবন বাঁচাতে ১ ঘণ্টা পর পর হাজার টাকায় অক্সিজেন ভর্তি করছিলেন তার স্বজনেরা তাদেকে ICU তে ভর্তির জন্য অনেক চেষ্টা করলেও কোন সুফল আসেনি।
হাটহাজারী পৌরসভার গাউছিয়া কমিঠির সাধরন সম্পাদক আব্দুল মাবুদ  জানান গত ৩০ মে চমেকে নমুনা পরীক্ষার জন্য দিয়ে ও আজ পর্যন্ত রিপোর্ট পাননি। বেসরকারি হাসপাতালে ভর্তি জন্য অনেক চেষ্টা করেও ভর্তি করাতে পারেননি তাদের পরিবার।
স্থানীয় প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, গাউসিয়া কমিটির সদস্যরা দাফন কাফন সম্পন্ন করা হয়েছে বলে জানান, উপজেলা গাউসিয়া কমিটির সাধরণ সম্পাদক হারুন অর রশিদ।