খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

১০০ তম দিন পার করলো খাগড়াছড়ি জেলা বিএনপির করোনা হেল্প সেন্টার

খাগড়াছড়ি প্রতিনিধি: বৈশ্বিক মহামারি করোনায় আক্রান্ত মানুষের পাশে দাঁড়াতে খাগড়াছড়ি জেলা বিএনপি পরিচালিত করোনা হেল্প সেন্টার ১০০ তম দিন অতিবাহিত করেছে ২১ অক্টোবর।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে গত ১৪ জুলাই খাগড়াছড়ি জেলা বিএনপির এই করোনা হেল্প সেন্টার চালু করেন সভাপতি ওয়াদুদ ভূইয়া।  বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল, মহিলা দল ও ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ পালা করে এই করোনা হেল্প সেন্টারে দায়িত্ব পালন করেছেন।

এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে ১০০ তম দিনের দায়িত্ব প্রাপ্ত টিম খাগড়াছড়ি সরকারি কলেজ ছাত্রদল।

এসময় খাগড়াছড়িবাসীকে চিকিৎসা সহায়তা দেওয়ায় করোনা হেল্প সেন্টার পরিচালনা কমিটির আহ্বায়ক, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি, মানবিক নেতা ওয়াদুদ ভূইয়াকে সম্মাননা স্মারক প্রদান করে খাগড়াছড়ি সরকারি কলেজ ছাত্রদল। করোনা হেল্প সেন্টার পরিচালনায় অবদান রাখায় জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

কলেজ ছাত্রদলের আহ্বায়ক আশিকুর রহমান আশিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক এমএন আবছার, সিনিয়র যুগ্ম সম্পাদক এডভোকেট মালেক মিন্টু, যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন চেয়ারম্যান ও অনিমেষ চাকমা রিংকু, কোষাধ্যক্ষ মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা ও আবু তালেব।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির প্রচার সম্পাদক আহসান উল্লাহ মিলন, ক্ষুদ্রঋণ ও সমবায় বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন বাবু, সহ-প্রচার সম্পাদক রহমত আলী, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক অশোক মজুমদার, জেলা যুবদলের সভাপতি মাহাবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, সেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, মহিলা দলের সাধারণ সম্পাদিকা কুহেলী দেওয়ান ও ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা ও বিভিন্ন উপজেলা-পৌর নেতৃবৃন্দ।