খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

২৩তম শান্তিচুক্তি দিবস উপলক্ষে মহালছড়িতে সেনাবাহিনীর চিকিৎসা সামগ্রী বিতরণ

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে ২৩ তম শান্তি চুক্তি দিবস উপলক্ষে মেডিকেল সামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী।

২ ডিসেম্বর বুধবার দুপুর সাড়ে ১২ টায় মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল সামগ্রীসহ অক্সিজেন সিলিন্ডার বিতরন করেছেন মহালছড়ি সেনা জোনের জোন অধিনায়ক লে: কর্ণেল মেহেদী হাসান, পিএসসি। বর্তমান করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে আরো মহালছড়ি উপজেলা পরিষদ, মহালছড়ি বাজার কমিটি, কাঠ ব্যবসায়ী সমিতি, মহালছড়ি ইউনিয়ন পরিষদসহ যৌথভাবে ৪টি অক্সিজেন সিলিন্ডার বিতরন করেছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ধনিষ্ঠা চাকমা, মহালছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন, মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীলসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মেডিকেল সামগ্রী বিতরনকালে জোন অধিনায়ক লে: কর্ণেল মেহেদী হাসান বলেন, ২৩তম শান্তি চুক্তি উপলক্ষে বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতির কথা বিবেচনা করে সকলের চিকিৎসার সুবিধার্থে মেডিকেল সামগ্রী বিতরনের উদ্যেগ গ্রহন করা হয়। নিরাপত্তা ও সম্প্রীতি রক্ষার পাশাপাশি সেনাবাহিনী জনসেবামূলক কাজ নিরলসভাবে করে যাচ্ছে।

উল্লেখ্য, পার্বত্যচট্টগ্রামে তৎকালীন শান্তিবাহিনী ( জেএসএস)’র সাথে বাংলাদেশ সরকারের সাথে ১৯৯৭ সালের ২ ডিসেম্বর শান্তিচুক্তি সম্পাদিত হয়।