কাউখালীতে আওয়ামীলীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

কাউখালী(রাঙ্গামাটি)প্রতিনিধি: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কাউখালী উপজেলায় আওয়ামীলীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ ফেব্রুয়ারি শুক্রবার দুপুর ৩ টায় কাউখালী উপজেলা অডিটরিয়ামে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য অংসুইপ্রু চৌধুরীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান জনাব চিংকিউ রোয়াজা। এ সময় তিনি তার বক্তব্যে বলেন জননেতা দীপংকরের হাতকে শক্তিশালী করতে আমরা সবাই একতাবদ্ধ। তাই উপজেলা নির্বাচনে আমরা আওয়ামীলীগের পক্ষ থেকে যে প্রতিনিধি নির্বাচন করেছি তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমরা আগে যেমন আপনাদের পাশে ছিলাম, এখনও আছি এবং ভবিষ্যতেও থাকব। অনুষ্ঠানের এক পর্যায়ে উপজেলা নির্বাচনের ৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির উপদেষ্ঠা হলেন, উপজেলা সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য অংচাপ্রু মারমা। কমিটির সভাপতি হলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অংসুইপ্রু চৌধুরী। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার(সদস্য সচিব)। এছাড়া সদস্য করা হয়েছে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান এস এম চৌধুরীকে।

উল্ল্যেখ্য, আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ালীগের পক্ষ থেকে উপজেলার যুগ্ন সাধারণ সম্পাদক জনাব সামশুদোহা চৌধুরী কে একক প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে।

Read Previous

লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন নিলেন ৫জন

Read Next

অংগ্য প্রু মারমা লক্ষ্মীছড়ি বিএনপির সহ-সভাপতির পদ থেকে পদত্যাগ করেছেন