খাগড়াছড়িতে তিন পরিবহন শ্রমিককে মৃত্যু সাহায্য প্রদান

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে তিন পরিবহন শ্রমিকের পরিবারকে সাড়ে সাত লক্ষ টাকা মৃত্যু সাহায্য প্রদান করেছে, সড়ক পরিবহন চালক সমবায় সমিতি লিমিটেড। সংগঠনের মৃত তিন সদস্য যথাক্রমে মোশাররফ হোসেন, জুনু মিয়া ও আবুল হোসেনের পরিবারকে নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা করে মোট সাড়ে ৭ লক্ষ টাকা প্রদান করা হয়। ১৮ জুলাই বৃহস্পতিবার দুপুরে পৌর বাস টার্মিনালে সংগঠনের কার্যালয়ে এ অর্থ প্রদান করা হয়।

সংগঠনের সভাপতি মধু সুদন দেবনাথ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো: রফিকুল আলম। এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা সমবায় অফিসার রত্ম কান্তি রোয়াজা, খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক এস এম শফি, জেলা ট্রাক-মিনিট্রাক মালিক গ্রুপের আহবায়ক হাজী আবদুল মোবিন, সড়ক পরিবহন চালক সমবায় সমিতির সম্পাদক মো: ইউনুছ মিয়া প্রমূখ।

এতে প্রধান অতিথি মেয়র রফিকুল আলম বলেন, কর্ম দক্ষমতার মধ্য দিয়ে মানুষ আজীবন বেঁচে থাকে। শুধু কাজ করলে হবে না মানবতার সেবাও এগিয়ে আসতে হবে সকলকে। এ সময় তিনি দক্ষ চালক ও হেলপার দিয়ে যানবাহন পরিচালনার প্রতি নজর রেখে সংগঠনে স্বচ্ছতার মাধ্যমে এগিয়ে নিতে সকলের প্রতি আহবান জানান।

Read Previous

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে গুইমারাতে মাছের পোনা অবমুক্ত করণ ও লক্ষ্মীছড়ি সাংবাদিক সম্মেলন

Read Next

খাগড়াছড়িতে ব্যবসায়ীকে গুলি, চমেক প্রেরণ