খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ছাত্রলীগের আনন্দ র‌্যালি

স্টাফ রিপোর্টার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ।

বিকেলে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মো. মনির হোসেন, সদস্য সাইফুল ইসলাম, সুপ্রিয় চাকমা, মো. শাহজালাল ও দিপন চাকমা।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর আরেক নাম বাংলাদেশ। যার জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের সৃষ্টি হতো না। বর্তমানে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ উন্নত রাষ্ট্রের পথে এগিয়ে চলেছে মন্তব্য করে ছাত্রলীগে নেতারা বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে দেশপ্রেম বুকে ধারণ করে সকলকে এক হয়ে কাজ করার আহবান জানান।

এ সময় আনন্দ র‌্যালি ও সংক্ষিপ্ত সমাবেশে খাগড়াছড়ি সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সনজিব ত্রিপুরা, সাধারণ সম্পাদক ক্যজাই মারমা, খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জামিরুল ইসলাম, নুরুসাফা চৌধুরী, রাসেল মাহমুদ, পৌর ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা অংশ নেয়।

Read Previous

ফটিকছড়িতে ট্রাক-সিএনজি ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ২জন নিহত

Read Next

মাটিরাঙ্গায় কিশোর-কিশোরী ও অভিভাবক সম্মেলন