খাগড়াছড়ির সাজেকের শীতার্ত মানুষের পাশে চট্টগ্রামের ইয়ুথ ওয়েলফেয়ার

স্টাফ রিপোর্টার: পাহাড়ের বঞ্চিত জনপদ সাজেক’র তিন শতাধিক শীতার্ত মানুষের পাশে ভালোবাসার উষ্ণতা নিয়ে পাশে দাঁড়িয়েছে, চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠন ‘ইয়ুথ ওয়েলফেয়ার মিশন।

৮ জানুয়ারি শুক্রবার দুপুরে সাজেক ইউনিয়ন পরিষদ হলে দরিদ্র নারী-পুরুষদের হাতে একটি করে কম্বল তুলে দেন সংগঠনটির কর্মীরা। ‘হৃদয়ে বাঘাইছড়ি’-এর সহযোগিতায় এবং সাজেক ইউপি চেয়ারম্যান নেলসন চাকমা নয়ন’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট-এর ট্রাস্ট্রি উত্তম শর্মা। উদ্বোধক ছিলেন, চট্টগ্রামভিত্তিক শিল্প প্রতিষ্ঠান ‘বিএসপি ফুড প্রডাক্ট’র স্বত্তাধিকারী ও সমাজসেবক অজিত কুমার দাশ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক রনজিত কুমার দে, সাংবাদিক প্রদীপ চৌধুরী, ইয়ুথ ওয়েলফেয়ার মিশন’র পৃষ্ঠপোষক শ্যামদাস ধর ও রুবেল সাহা এবং ‘হৃদয়ে বাঘাইছড়ি’র সংগঠক হাবিবুর রহমান সুজন।
বিশিষ্ঠ শিল্পপতি ও সমাজসেবক অজিত কুমার দাশ পাহাড়ি এলাকার মানুষের প্রতি তাঁর প্রতিষ্ঠানের সামাজিক দায়বদ্ধতার অংশ হিশেবে সাজেক এলাকার কর্মহীন যুবকদের যোগ্যতা অনুযায়ী কর্মসংস্থান, দরিদ্র শিক্ষার্থীদের জন্য আর্থিক সহায়তা এবং দরিদ্র পরিবারের মেয়েদের বিবাহবন্ধনে সহযোগিতার অঙ্গীকার ব্যক্ত করেন।

উল্লেখ্য, ইয়ুথ ওয়েলফেয়ার মিশন, বৃহত্তর চট্টগ্রামের অনগ্রসর ও দারিদ্রপ্রবণ এলাকায় দানশীল মানুষদের কাছ থেকে অনুদান ও উপকরণ সংগ্রহের পর বিভিন্ন এলাকায় দরিদ্র পরিবারের মাঝে বিতরণ কার্যক্রম পরিচালনা করে থাকে।

Read Previous

মাটিরাঙ্গায় র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ত্রিপুরা যুবক আটক

Read Next

সাজেক সড়কে মাহিন্দ্র ও মোটরসাইকেল সংঘর্ষে আহত ৭