গুইমারাতে মোটরসাইকেল চালককে অপহরণ করে হত্যার প্রতিবাদে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় মোটরসাইকেল চালককে অপহরণ করে হত্যা প্রতিবাদে জালিয়াপাড়া এলাকায় স্থানীয় জনতা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে করেছে। ৫ মার্চ সকাল ১০ থেকে সাধারণ মানুষ জালিয়া যাড়া চৌরাস্তায় সমবেত হয়ে যাান চলাচল বন্ধ করে দেয়। এতে করে খাগড়াছড়ির সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পরে।

জানা যায়, গত মঙ্গলবার রাত দশটায় মেলায় যাত্রী হিসেবে ভাড়া নিয়ে রান্তায় চালককে অপহরনণ করে। নিহত চালক গুইমারা উপজেলার কালাপানি এলাকার ইকবাল হোসেনের ছেলে আকিব উদ্দিন (১৮)।
নিহত আকিব উদ্দিনের পিতা ইকবাল হোসেন বলেন, মঙ্গলবার রাতে থানায় মামলা করতে গেছেন কিন্তু ওসি মামলা নেয়নি। পরে ৯৯৯ এ ফোন করার পর গতকাল রাত ১২ টার সময় মামলা গ্রহণ করা হয়।

জানা যায় একই এলাকার মন্টিং মারমা ছেলে ষাসিং মারমা রাত ১০ ঘটিকার সময় বাড়ি থেকে ডেকে ভাড়ায় নিয়ে মোটর সাইকেল যোগে যায়। পরে উভয়ের মোবাইল ফোন বন্ধ থাকায় আকিবের বাবা যোগাযোগ করতে না পাওয়ার পর, গত ০৪/০৩/২০২০ইং তারিখ সকালে পার্শ্ববর্তী লোকজনকে জানায়। হাফছড়ি ইউনিয়ন এলাকার জন সাধারণ বিক্ষোভে করে ঘটনার বিচার চেয়েছেন। সাবেক জামাল মেম্বার  সহ অনেকে বক্তব্য রাখেন।

মহালছড়ি থানার পুলিশ গতকাল রাত তিনটার দিকে ষাসিং মারমা সহ দুই ব্যাক্তিকে মোটরসাইকেল সহ গ্রেপ্তার করে এবং ষাসিং এর জবানবন্দি ক্রমে উক্ত আকিব কে হত্যা করেছে বলে জানায়।

Read Previous

গুইমারাতে মোটরসাইকেল চালক নিখোঁজের ঘটনায় জনতার বিক্ষোভ চলছে, বিস্তারিত আসছে .. ..

Read Next

গুইমারাতে মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার, আটক ২, ওসি’র অপসারণ দাবী