ত্রিপুরা কিশোরীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় ৩ যুবক আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা সদরের বড়পাড়া এলাকায় ত্রিপুরা কিশোরীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় ৩যুবককে আটক করা হয়েছে। আটককৃতরা হলো- ভাইবোন ছড়া ইউনিয়নের ভিজাচন্দ্র কার্বারী পাড়ার কম্বল ত্রিপুরা, রুমে ত্রিপুরা ও কিরণ ত্রিপুরা।

নিহত কিশোরীর নাম ধনিতা ত্রিপুরা (১৭)। সে বড়পাড়া এলাকার নল মোহন ত্রিপুরার ছোট মেয়ে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মঙ্গলবার বিকেল ৩টায় পুলিশ নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে। এ ঘটনায় সন্দেহভাজন তিন যুবককে আটক করেছে পুলিশ।

বড়পাড়া গ্রামের কার্বারী বিনয় ত্রিপুরা বলেন, পূর্ব পরিচিতির সূত্র ধরে আটককৃত তিন যুবক গতরাতে ধনিতা ত্রিপুরা বাড়িতে ছিল। এ সময় মেয়ের বাবা মা কেউ বাড়িতে ছিল না। সকাল সাড়ে ৮টা পর্যন্ত ধনিতার কোন সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরের দরজা খুলে দেখতে পান বিছানার উপর ধনিতার লাশ পড়ে আছে। এ ঘটনায় সন্দেহভাজন তিন যুবককে স্থানীয়রা ধরে পুলিশে সোপর্দ করেছে। কিভাবে ধনিতার মৃত্যু হয়েছে সেটি খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) এমএম সালাহউদ্দিন সাংবাদিকদের জানান, লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ঘটনার সাথে জড়িত সন্দেহে তিন যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Read Previous

খাগড়াছড়িতে উন্নয়ন সমন্বয় সভা, শিক্ষা প্রতিষ্ঠানে পরিদর্শনের নির্দেশ

Read Next

মাহে রমজানের সওগাত-৯