পানছড়িতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসে আলোচনা সভা

স্টাফ রিপোর্টার: জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা বিএনপি ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপির সহ-সভাপতি ও পানছড়ি উপজেলা সভাপতি মোঃ বেলাল হোসেনের সভাপতিত্বে তার কলাবাগানস্থ বাসভবনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবদলের দপ্তর সম্পাদক ও জেলা তথ্য গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ সেলিম হোসেন এর পরিচালিত ও উপজেলা বিএনপি‘র ছাত্র বিষয়ক সম্পাদক এবং ছাত্র দলের সভাপতি নুরুল কায়েস শিমুল এর স্বাগত বক্তব্যে‘র আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি‘র সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, সহ-সভাপতি হেদায়েত আলী তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিলন মিয়া, জেলা যুবদলের সহ-সভাপতি ও উপজেলা সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন প্রমূখ।

এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে বিএনপি, যুবদল, ছাত্রদল, মহিলাদলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বেগম খালেদা জিয়ার মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ-সুষ্ঠু নির্বাচনের দাবি জানিয়ে জেলা বিএনপির সহ-সভাপতি ও পানছড়ি উপজেলা বিএনপি‘র সভাপতি মোঃ বেলাল হোসেন বলেন, ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে পার্বত্য চট্টগ্রাম থেকে সরকার পতনের দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

Read Previous

লক্ষ্মীছড়িতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

Read Next

লক্ষীছড়ি-ফটিকছড়ি সংযোগ সড়ক সংস্কার দাবি