বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বাষির্কী উপলক্ষে মানিকছড়িতে‘স্মারক বৃক্ষরোপন’ উদ্বোধন

মানিকছড়ি প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে দেশব্যাপি এক কোটি বৃক্ষ রোপন কর্মসূচির অংশ হিসেবে মানিকছড়ি উপজেলায় ২০ সহস্রাধিক বৃক্ষরোপন কর্মসূচির‘ স্মারক বৃক্ষরোপন’ উদ্বোধন করা হয়েছে।

১৬ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে দেশব্যাপি এক কোটি বৃক্ষ রোপন কর্মসূচী আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের পর মানিকছড়ি উপজেলায় ‘উপজেলা প্রশাসন ও বন বিভাগের আয়োজনে উপজেলার চারটি ইউনিয়ন ৪ হাজার করে মোট ১৬ হাজার,থানা ১ হাজার ,শিক্ষা অফিস (মাধ্যমিক ও প্রাথমিক) ২ হাজার, কলেজ ১ হাজার এবং উপজেলা পরিষদে ৩২৫টিসহ মোট ২০ হাজার ৩শত ২৫টি নানা প্রজাতির বনজ,ফলজ ও ওষধি বৃক্ষ রোপন কর্মসূচির অংশ হিসেবে উপজেলা শিল্পকলা একাডেমী মাঠ প্রাঙ্গনে ‘স্মারক বৃক্ষরোপন’ উদ্বোধন করা হয়।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ ও সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসমা এবং রেঞ্জ কর্মকর্তা সঞ্জয় হাওলাদারসহ সাংবাদিক, জনপ্রতিনিধি ও বন বিভাগের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Read Previous

গুইমারায় মোটরসাইকেল দূর্ঘটনা: নিহত ১, আহত ২

Read Next

মাটিরাঙ্গায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে স্মারক বৃক্ষরোপন কার্যক্রম উদ্বোধন