দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় পড়ুয়া কৃতি শিক্ষার্থীদের নিয়ে মিলন মেলা লক্ষ্মীছড়িতে

স্টাফ রিপোর্টার: “নিজস্ব জাত, ঐতিহ্য ও সংস্কৃতির চেতনা সঞ্চারিত হোক প্রত্যেকের মনে, এসো সবে মিলিত হই বৈসাবি’র সন্ধিক্ষণে” এই শ্লোগানকে সামনে রেখে লক্ষ্মীছড়ি উপজেলা থেকে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের উপস্থিতিতে অনুষ্ঠিত হলো এক মিলন মেলা। ১২এপ্রিল শুক্রবার বৈসাবী, বিজু, সাংগ্রাই ও নববর্ষ উপলক্ষে লক্ষ্মীছড়ি মডেল উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গনে এ মিলন মেলার আয়োজন করে শিক্ষার্থীরা। অনুষ্ঠানে পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ২৫জন শিক্ষার্থী ও বিভিন্ন বেসরকারি ও টেকনিকেল বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ৩০জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল। এছাড়াও অনুষ্ঠনে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান বাবুল চৌধুরী, ভাইস চেয়ারম্যান, রাজু চাকমা দিপান্তর, মহিলা ভাইস চেয়ারম্যান সুমনা চাকমা, অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, লক্ষ্মীছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, দুল্যাতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ত্রিলন চাকমা, ইউপি সদস্যা জয়া চাকমা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে শুরুতেই নবাগত নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের সম্মাননা ক্রেস্ট প্রদান করে শিক্ষার্থীরা। পরে অতিথিরা অনুষ্ঠানের বিভিন্ন খেলাধুলায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post