মহালছড়িতে বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উদযাপন

মহালছড়ি প্রতিনিধি: মহালছড়িতে বিশ^ রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উদযাপন উপলক্ষে মহালছড়ি উপজেলা ইউনিট এর উদ্যেগে র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

৮ মে বুধবার সকাল ১০ টায় এক বিশাল র‌্যালি সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয় সম্মেলন কক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমাল শীল’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল মেহেদী হাসান পিএসসি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: জসিম উদ্দিন, মহালছড়ি উপজেলা রেড ক্রস ও রেড ক্রিসেন্ট সোসাইটির যুব প্রধান মোঃ আব্দুর রশিদ প্রমূখ। এছাড়া মহালছড়ি ইউনিট এর সকল রেডক্রস ও রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যগণ, ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে এ দিবসটির কর্মসূচীর অংশ হিসেবে আয়োজিত রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও অসহায় গরীব মুসল্লীদের মাঝে শুকনা ইফতারের প্যাকেট তুলে দেন প্রধান অতিথি।

Read Previous

মাহে রমজানের সওগাত-২

Read Next

লামায় ট্রাকের চাপায় ৩ টমটম যাত্রী নিহত, আহত ৫ জন