মহালছড়ির বিভিন্ন স্থানে ডাস্টবিন স্থাপন

মহালছড়ি প্রতিনিধি: মহালছড়িতে মহালছড়ি উপজেলা পরিষদের পক্ষ থেকে মহালছড়ি বিডি ক্লিন টিম’ এর মাধ্যমে উপজেলার বিভিন্ন স্থানে ময়লা আবর্জনা রাখার জন্য ডাস্টবিন স্থাপন করা হয়েছে।

১৭ অক্টোবর বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার সময় মহালছড়ি বিডি ক্লিন টিম এর নেতৃবৃন্দের সাথে উপজেলা পরিষদের পক্ষে মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন এই ডাস্টবিন গুলো স্থাপনের সময় উপস্থিত ছিলেন। মহালছড়ি বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে ৩২টি ডাস্টবিন স্থাপন করা হয়।

এই সময় আরো উপস্থিত ছিলেন মহালছড়ি বাজার কমিটির সভাপতি সুনীল কান্তি দাশ, বিশিষ্ট ব্যবসায়ী কামাল হোসেন, জিল্লুর রহমান, বিডি ক্লিন টিমের মহালছড়ির সমন্বয়ক সানি দাশ, সহকারী সমন্বয়ক কাকন কর্মকার, “আলোর ফেরিওয়ালা” সংগঠনের সভাপতি আলমগীর হোসেন জনি, কোষাধ্যক্ষ রিপন ওঝা, সাধারন সম্পাদক শাহাদাত হোসেন ও সংগঠনের অন্যান্য সদস্য বৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

বিডি ক্লিন টিম এই ডাস্টবিন গুলো মহালছড়ির বিভিন্ন গুরত্বপূর্ণ স্থানে স্থাপন করে। এই সময় সাধারণ জনগনকে ডাস্টবিনে ময়লা আবর্জনা রাখার জন্য উৎসাহিত ও সচেতন করা হয়।

Read Previous

মোবাইল রিচার্জে প্রতারণা….

Read Next

মানিকছড়ি ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের কাউন্সিল