মানিকছড়িতে গোলাগুলির ঘটনাস্থল থেকে খোঁসা ও তাজা গুলি উদ্ধার

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির মানিকছড়ির গহীণ অরণ্যে সংগঠিত গোলাগুলির ঘটনাস্থল থেকে ৩৮০ রাউন্ড (চায়না) গুলির খোঁসা ও ২ রাউন্ড তাজা গুলি উদ্বার করেছে মানিকছড়ি থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে বড়ডলু মুসলিমপাড়া এলাকা থেকে এ এস আই মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টহল এ্যামো গুলো উদ্ধার করে মানিকছড়ি থানায় জমা করেন।

উল্লেখ্য যে, গতকাল বিকেলে উপজাতীয় সন্ত্রাসীরা সেনা অভিযান চলাকালে টহলের উপর গুলি বর্ষন করলে পাল্টা-পাল্টি গুলি বিনিময়ের ঘটনা ঘটে। রাতেই বিদেশী এসএমজি সহ গুলিবিদ্ধ এক সন্ত্রাসীকে আটক করে নিরাপত্তাবাহিনী। সন্ত্রাসীদের গুলিতে আহত হয়ে চট্টগ্রাম সিএমএইচএ চিকিৎসা নিচ্ছেন লক্ষ্মীছড়ি জোনের উপঅধিনায়ক মেজর আনিস। এদিকে গুলিবিদ্ধ অবস্থায় আটক সন্ত্রাসী জনপ্রিয় চাকমা (৪৫)কে রাতেই উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মানিকছড়ি থানার ওসি মাসুদ করিম বলেন, ইউপিডিএফ’র সন্ত্রাসীরা গতকাল সেনা টহলের উপর গুলি ছুড়লে সেনা টহল ও সন্ত্রাসীদের মধ্যে গুলি বিনিময় হয়েছিল। আজ সকালে থানার পুলিশ সদস্যরা ওই এলাকায় টহলে গিয়ে খালি কার্তুজ ও তাজা কার্তুজ গুলো পরিত্যাক্ত অবস্থায় পেয়ে থানায় জমা করেন। বর্তমানে ওই এলাকার আইন শৃংখলা পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান ওই পুলিশ অফিসার।

Read Previous

রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামীলীগ সম্পাদকের পিতার ইন্তেকাল

Read Next

ফটিকছড়ির কৃতি শিক্ষার্থীর শিশু সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা