মানিকছড়ি বিএনপি’র সাবেক সভাপতি মজিদ মোল্লা’র মৃত্যুতে ওয়াদুদ ভূইয়া’র শোক প্রকাশ

ডেস্ক রিপোর্ট: অদ্য বেলা ২:৪৫ ঘটিকার সময় মানিকছড়ি উপজেলা বিএপি’র সাবেক সভাপতি ও মানিকছড়ি সাবেক উপজেলার চেয়ারম্যান আব্দুল মজিদ মোল্লা (৮০) , ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। মৃর্ত্যু কালে তিনি স্ত্রী, দুই ছেলে এবং তিন মেয়ে সহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল খাগড়াছড়ি জেলা দপ্তর সম্পাদক মারিয়াম আক্তার মনি স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় এ খবর দেয়া হয়।

শোকবার্তায় উল্লেখ করা হয় তার মৃর্ত্যু খরব ছড়িয়ে পড়লে মানিকছড়ি সহ খাগড়াছড়ি জেলার বিএনপি’র পরিবারে শোকের ছায়া নেমে আসে। খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি জনাব ওয়াদুদ ভূইয়া তার মৃর্ত্যুতে গবীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রতিক্রিয়া ব্যক্ত করে ওয়াদুদ ভূইয়া বলেন, মানিকছড়ি উপজেলা বিএনপির সাবেক সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান মজিদ মোল্লার মৃত্যুতে আমি ভীষণভাবে শোকাহত। তিনি আমার ও দলের দীর্ঘপথ চলার সাথি ছিলেন। আমি তাঁর আত্বার শান্তি কামনা করছি। তার শোকাবহ পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। মানিকছড়ি উপজেলার দলের সবাইকে তার জানাযায় অংশগ্রহণ করার জন্য আহবান করছি।

Read Previous

মানিকছড়ির বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি মজিদ মোল্লা আর নেই

Read Next

মানিকছড়ি বাজারে ড্রেনেজ ব্যবস্থা না থাকায় চরম ভোগান্তি