রাঙ্গুনিয়ায় গৃহবধূর লাশ উদ্ধার

শান্তি রঞ্জন চাকমা, রাঙ্গুনিয়া: রাঙ্গুনিয়া উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নে গত বুধবার রাতে সুলতানা আক্তার (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শ^শুর বাড়ির লোকজন বলছে মেয়েটি সবার অজান্তে নিজ কক্ষে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। নিহতের পরিবারের দাবী যৌতুকের দাবীতে মেয়েকে নির্যাতন করে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। এই নিয়ে দুই পক্ষের মধ্যে ভিন্ন ভিন্ন তথ্য পাওয়া গেছে। গতকাল বৃহস্প্রতিবার রাঙ্গুনিয়া থানা পুলিশ গৃহবধূর মরদেহ ময়না তদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

জানা যায়, উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নে ব্রহ্মোত্তর দক্ষিণ পাড়া গ্রামের সিএনজি অটোরিকশা চালক আকতার হোসেনের স্ত্রী সুলতানা আক্তার সবার অজান্তে নিজ কক্ষে সিলিংয়ে ঝুলে ফাঁসিতে আত্মহত্যা করে। বিষয়টি বুঝতে পেরে পুলিশ ও নিহতের পরিবারকে অবহিত করে শ্বশুর বাড়ির লোকজন।

নিহতের বড় বোন রোকসানা আক্তার জানান, বুধবার সন্ধ্যার দিকে শ^শুর ফোন করে সুলতানার গুরুতর অসুস্থ হয়েছে বলে জানান। গৃহবধূর পরিবারের লোকজন গিয়ে দেখেন সুলতানার নিথর দেহ তার কক্ষের সিলিংয়ে ঝুলে আছে। লাশের পা বিছানার সাথে লাগানো রয়েছে। তাই আমাদের মনে হচ্ছে তাকে নির্যাতন করে পরিকল্পিত ভাবে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

গ্রামের লোকজন জানান, ঘটনার দিন বিকেলে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে মন মালিন্য দেখা দেয়। এক পর্যায়ে গৃহবধূকে নির্যাতন চালায় তার স্বামী।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) মাহবুব মিল্কি জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে হত্যা না আত্মহত্যা সেই বিষয়ে জানা যাবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post