রামগড়ে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: স্বাস্থ্যবিধি মেনে রামগড়ে সারাদেশে ন্যায় বিভিন্ন কর্মসূচির মধ্যেদিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ পালন করা হয়। দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পৌরসভা ও স্থানীয় আ’লীগ সহ বিভিন্ন প্রতিষ্ঠান দিবসটি উপলক্ষ্যে নানা কর্মসূচি পালন করে।
রবিবার (১৫ আগষ্ট) সূর্যোদয়ের সাথে সাথে সরকারী- আধা- সরকারীসহ সকল শিক্ষা ও স্বায়ত্তশাসিত ভবন সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার মাধ্যমে সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মধ্যেদিয়ে  ভার্চুয়াল প্লাটর্ফম এ আলোচনাসভা, দোয়া মাহফিল ও স্থানীয় ১০জন সংস্কৃতিসেবী ও দুইজন প্রশিক্ষিত যুব এবং স্কুল- কলেজের বিভিন্ন ইভেন্টে অংশ গ্রহনকারী  বিজয়ী সদস্যদের মাঝে আর্থিক অনুদানসহ চেক বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মুু.মাহমুদ উল্লাহ মারুফ এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে  উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী। এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার(ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদার, রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার  হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী-বিপিএম সেবা, ওসি শামসুজ্জামান, মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমানসহ প্রমুখ।
এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি মোস্তফা হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, তদন্ত ওসি রাজীব চন্দ্র করসহ বিভিন্ন দপ্তরের পদস্ত কর্মকর্তা, পৌর কাউন্সিলর,জনপ্রতিনিধি,শিক্ষক, স্থানীয় সাংবাদিক সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Read Previous

লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে বঙ্গবন্ধু’র শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ত্রাণ সহায়তা ও পুরস্কার বিতরণ

Read Next

মহালছড়িতে আওয়ামীলীগ এর যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন