রামগড়ে অসহায় ভিক্ষুকদের এককালীন নগদ অর্থ বিতরণ

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা সমাজকল্যাণ পরিষদ কর্তৃক রামগড় উপজেলায় ভিক্ষাবৃত্তিতে নিয়োজিত অসহায় ভিক্ষুকদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রবিবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন এবং উপজেলা ও শহর সমাজসেবা কার্যালয়ের আয়োজনে বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী। এসময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, শহর সমাজসেবা কর্মকর্তা মো: আনোয়ার হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আজিজুর রহমান আঞ্জুম, সাংবাদিক রতন বৈষ্ণব ত্রিপুরা, সাংবাদিক করিম শাহ সহ প্রমুখ।

বক্ত‌ব্যে উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী ব‌লেন, বঙ্গবন্ধুর সু‌যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা খুদামুক্ত, দা‌রিদ্রমুক্ত বাংলা‌দেশ গড়‌তে কাজ করে যাচ্ছেন। এবং ভিক্ষুক‌দের পুর্বাসন কর‌ছেন। ‌

তিনি ‌ভিক্ষক‌দের উদ্দে‌শ্যে ব‌লেন, আপনা‌রা ভিক্ষা কর‌বেন না।  কর্ম ক‌রে নি‌জে কাজ ক‌রে নি‌জের পা‌য়ে দাঁড়া‌বেন। প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ রাখবেন।

উপজেলা সমাজসেবা ও শহর সমাজসেবা কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার ভিক্ষাবৃত্তিতে নিয়োজিত এমন ৪৭ জন ভিক্ষুককে ৫ হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করেন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ প্রতিনিধিকে জানান-শহর সমাজ সেবার ১২ জন ও উপজেলা সমাজ সেবার ৩৫জন ভিক্ষুককে এককালীন  ২ লাখ ৩৫ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

Read Previous

রামগড়ে ধর্ষণে অন্তসত্তা এক প্রতিবন্ধী; ধর্ষণের অভিযোগে আদালতে পিতার মামলা

Read Next

রামগড়ে দুর্গোৎপুজামন্ডপে দর্শনার্থী প্রশাসন জনপ্রতিনিধির পদধূলায় মূখরিত