রামগড়ে দ্বিতীয় পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার স্বপ্নের ঘর হস্তান্তর

রামগড় প্রতিনিধি: মুজিববর্ষ  উপলক্ষে সারা দেশের ন্যায় খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন ৯১জন পরিবারের মাঝে আনুষ্ঠানিক ভাবে  জমির দলিল ও ঘরে চাবি হস্তান্তর করা হয়।
রবিবার (২০জুন) সকাল সাড়ে ১০টায় সারা দেশের ন্যায় খাগড়াছড়ির রামগড় উপজেলা মিলনায়তনে  প্রধানমন্ত্রীর ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন-২ প্রকল্পের আওতায়  উপকারভোগীদের মাঝে নব নির্মিত ঘরের দলিল ও চাবি হস্তান্তরের মধ্যদিয়ে উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্লাহ মারুফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং  জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।
প্রধান অতিথী তাঁর বক্তব্যে  বলেন, মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে দেশের সব ভূমিহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে রাখেন, অফিসার ইনচার্জ  সামসুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান,উপজেলা আ.লীগ সভাপতি মোস্তফা হোসেন, রামগড় ১নং ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদার, পাতাছড়া ২নং ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা,  উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক নুরুলআলম আলমগীর প্রমুখ।
এসময়  উপজেলা সহকারী শিক্ষা অফিসার উম্রাচিং চৌধুরী’র সঞ্চালনায় স্বাগত বক্তব্যে রাখেন প্রকল্পের সদস্য সচিব ওপিআইও মনসুর আলী। এতে সহকারী প্রোগ্রামার রেহান উদ্দিন এর কারিগরি সহযোগিতায় উপকারভোগী পরিবারসহ সরকারী পদস্থ কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় সাংবাদিকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Read Previous

মহালছড়িতে প্রধানমন্ত্রীর ঘর পেলো ২৩২টি পরিবার

Read Next

লক্ষ্মীছড়িতে ৪’শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হস্তান্তর