রামগড়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ২

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড়ে পুলিশের পৃথক অভিযানে ৩০ পিস ইয়াবা সহ ২ জনকে আটক করা হয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (১০ জুলাই) বিকেল ৪ টার সময় দেশব্যাপী চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে রামগড় থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আবদুল হান্নান এর নেতৃত্বে রামগড় থানা পুলিশ কর্তৃক অভিযান চালিয়ে ১০ পিস ইয়াবা ট্যাবলেট সহ পৌরসভার মাষ্টারপাড়ার মৃত শুক্কুর আলীর ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ রবিউল হক সুমন কে আটক করা হয়।

অন্যদিকে একই সময়ে অভিযান চালিয়ে কমপাড়া রাস্তার মাথাথা হতে লামকুপাড়ার তাজুল ইসলামের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী জাহিদুল ইসলাম ওরফে সোহেলকে তল্লাসি করে ২০ পিস ইয়াবাসহ তাকে আটক করে রামগড় থানা পুলিশ।

তাদের বিরুদ্ধে রামগড় থানায় ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশো:/০৩) এর ১৯ (১) টেবিল ৯(ক) ধারায় পৃথক ২টিটি মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান ইয়াবাসহ ২ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে ভবিষ্যতেও মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

Read Previous

খালেদা জিয়া ও ইসহাক’র মুক্তি দাবিতে খাগড়াছড়ি জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

Read Next

রাঙামাটিতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন