রামগড় উপজেলা প্রশাসনের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: সারাদেশের ন্যায় রামগড় উপজেলায় করোনা ভাইরাসের প্রভাবে ঘর বন্দি দুঃস্থ ও অসহায় মানুষের ঘরে ঘরে উপজেলার সকল দপ্তরে কর্মকর্তাদের নিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছেন রামগড় উপজেলা নির্বাহী অফিসার আ,ন,ম বদরোদ্দোজা।

সোমবার (৩০মার্চ) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ৩দিন ধরে রামগড় উপজেলার দুই ইউনিয়নের গৃহবন্দী কর্মহীন মানুষের জন্য সরকারের বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী দুঃস্থ ও অসহায় মানুষের ঘরে পৌঁছে দেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সজিব কান্তি রুদ্র, অফিসার ইনচার্জ মো: সামসুজ্জামান, রামগড় উপজেলা সমাজসেবা কর্মকর্তা আজিজুল আনজুম, ষ্টেশন কর্মকর্তা ডলার ত্রিপুরা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনসুর আহাম্মদসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক এর সংবাদকর্মী বৃন্দ।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার আ,ন,মম বদরোদ্দোজা এ প্রতিনিধিকে বলেন, ঘর থেকে কাউকে অপ্রয়োজনে বের না হতে প্রতিদিন স্বস্ব কমিটির মাধ্যমে প্রচার প্রচারনাসহ দূরত্ব বজায় রাখার কথাও বলছি। খেটে-খাওয়া মানুষ গুলো ত্রাণ সামগ্রীর জন্য ঘর থেকে বের হোক এবং ত্রাণের জন্য জনসমাগম হোক সেটি চাই নি। ঘরে ঘরে এবং দু’এক পরিবারকে একত্র করে ত্রাণ হাতে তুলেদেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। যাতে করে সাধারণ মানুষের কষ্ট না হয়।

তিনি আরো বলেন,গৃহবন্দী অসহায় শ্রমজীবি মানুষের কথা বিবেচনা করে এ পর্যন্ত অত্র উপজেলায় ৪৮০ ব্যাগ ত্রাণ সামগ্রিক বিতরণ করার মধ্যদিয়ে অব্যাহত রয়েছে ।

Read Previous

খাদ্য সহায়তা নিয়ে কর্মহীন মানুষের পাশে উপজেলা প্রশাসন

Read Next

নারী সাংসদ বাসন্তী চাকমা’র ত্রাণ সামগ্রী বিতরণ খাগড়াছড়িতে