লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে লুঙ্গী কারখানার উদ্বোধন

স্টাফ রিপোর্টার: শান্তি-সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের অধীনে স্থানীয় জনগণের আর্থ সামাজিক উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনীর লক্ষ্মীছড়ি জোন নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এ ধারাবাহিকতায় গুইমারা রিজিয়ন এবং বিদ্যানন্দ ফাউন্ডেশন এর প্রত্যক্ষ পৃষ্ঠপোষকতায় এবং লক্ষ্মীছড়ি জোনের উদ্যোগে লক্ষ্মীছড়ি এলাকায় একটি লুঙ্গী কারখানা স্থাপন করা হয়েছে। উক্ত লুঙ্গী কারখানাটি লক্ষ্মীছড়ি জোনের দায়িত্বপূর্ণ এলাকার অনগ্রসর জনগণের আর্থ-সামাজিক উন্নয়ন ও সাম্যতা অর্জনের মাধ্যমে কর্মসংস্থানের সৃষ্টি করবে বলে আশা করা যাচ্ছে।

২৭সেপ্টেম্বর লুঙ্গী কারখানাটি উদ্বোধন করেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, জি। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন লক্ষ্মীছড়ি জোনের জোন কমান্ডার লে: কর্ণেল মো: রাশেদুজ্জামান রাশেদ, পিএসসি, জি এবং গুইমারা রিজিয়নের আওতাধীন সকল জোন কমান্ডার এবং অন্যান্য সামরিক কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ। দুর্গম পার্বত্য এলাকার অসহায় এবং গরীব মানুষের উন্নয়নে বিভিন্ন প্রজেক্টসমূহ বাস্তবায়নের লক্ষ্যে গুইমারা রিজিয়ন ভবিষ্যতেও সর্বদা সাহায্যের হাত বাড়িয়ে দেবে বলে রিজিয়ন কমান্ডার আশাবাদ ব্যক্ত করেন।

এ কারখানা চালু হওয়ার মধ্য দিয়ে এ অঞ্চলের মানুষ অর্থনৈতিকভাবে ব্যাপক লাভবান হবে এবং এটি সেনাবাহিনীর প্রশংসনীয় উদ্যোগ বলে মনে করছে স্থানীয়রা।

Read Previous

মানিকছড়িতে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

Read Next

কেক কেটে শেখ হাসিনার জন্মদিন পালন করলো পাহাড়ি অনাথ শিশুরা