লক্ষ্মীছড়ি জোনে বর্ণিল আয়োজনে ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি’র ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ি জোনের দায়িত্বে নিয়োজিত ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি’র ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে কেক কাটা, অনুদান বিতরণ, বিশেষ মোনাজাত, পতাকা উত্তোলন, সাংস্কৃতিক অনুুষ্ঠানসহ নানা কর্মসূচি পালন করে ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি’র লক্ষ্মীছড়ি জোন। এ উপলক্ষে ৪ নভেম্বর বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি গুইমারা রিজিয়ন ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম, এএফডব্লিউসি, পিএসসি, জি।

এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজিবি’র গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল মো: আব্দুল হাই, পিএসসি, জি+, সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব, পিএসসি, জি, মাটিরাঙ্গা জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ নওরেজ নিকোশিয়ার, পিএসসি, জি, যামিনী পাড়া জোন অধিনায়ক লে: কর্ণেল মো: মাহমুদুল হক। এছাড়াও লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল, লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ আ: জব্বার, উপজেলা ভাইস চেয়ারম্যান বেবিরানী বসুসহ স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: মিজানুর রহমান মিজান, পিএসসি, জি আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান।

পরে সকল আমন্ত্রিত অতিথিরা প্রীতিভোজে অংশ নেন। এর আগে লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: মিজানুর রহমান মিজান গরীব ও দুস্থ্যদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন। জানা যায়, নতুনপাড়ার মোঃ সিরাজুল ইসলামকে গৃহ নির্মাণের জন্য ৫হাজার, লক্ষীছড়ির গুচ্ছগ্রামের হাফিস বিশ্বাসকে পরিবারের আর্থিক স্বচ্ছলতার জন্য ৫হাজার, সাপমারা, যোগ্যাছোলার আমিনুল ইসলামকে সন্তানদের পড়াশোনার ব্যায় নির্বাহের জন্য ১০হাজার, বেলতলীপাড়ার কিরন শীলকে উন্নত চিকিৎসার জন্য ৫হাজার, জুর্গাছড়ির পুরানজয় চাকমাকে পরিবারের আর্থিক স্বচ্ছলতার জন্য ৫হাজার টাকা প্রদান করা হয়। সব শেষে রাতে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি ১৯৮৬ সালের ২ নভেম্বর চট্টগ্রাম সেনানিবাসে ২৪ পদাতিক ডিভিশনের অধীনে প্রতিষ্ঠা লাভ করে তৃতীয়বারের মত পার্বত্য চট্টগ্রামে দায়িত্ব পালন করছে।

Read Previous

দীঘিনালায় সুভেন্টু চাকমা হত্যার ঘটনায় ৪৩জনকে আসামি করে মামলা

Read Next

মানিকছড়ির রাজ জেতবন বিহারে কঠিন চীবর দান