লামায় ইয়াবা, গাঁজা ও মদসহ ৩ জন আটক

প্রিয়দর্শী বড়ুয়া, লামা: বান্দরবানের লাময় ইয়াবা, গাঁজা ও মদসহ এক মাদক বিক্রেতা ও দুই মাদকসেবীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার দুর্গম পাহাড়ি গজালিয়া ইউনিয়নের মোহাম্মদ পাড়াস্থ মো. কাসেমের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলো- মোহাম্মদ পাড়ার বাসিন্দা মৃত আবু বক্করের ছেলে মো. কাসেম (৩৬), মো. বাবুলের ছেলে লাবলু (২৫) ও নাপিত ঝিরির বাসিন্দা মো. ইউনুচের ছেলে মো. সুমন (১৮)।

স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে কাসেম এলাকায় ইয়াবা ও গাঁজার ব্যবসা করে আসছিল। আর লাবলু ও সুমন বিক্রিতে সহায়তার পাশাপাশি মাদক সেবন করত। কাসেমের বাড়িতে নতুন ইয়াবার চালান ঢুকেছে এমন সংবাদের ভিত্তিতে গজালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শহীদুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা শুক্রবার দিবাগত ১০টার দিকে অভিযান চালায়। এসময় ৪ পিস ইয়াবা, ১৫০ প্রাম গাঁজা ও ২ বেতাল মদসহ তিনজনকে আটক করে পুলিশ। গজালিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. শহীদুজ্জামান বলেন, শনিবার দুপুরে আটকদের লামা থানায় সোপর্দ করা হয়েছে।

ইয়াবা ও গাঁজাসহ তিনজনকে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশ পরিদর্শক অপ্পেলা রাজু নাহা বলেন, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

Read Previous

খাগড়াছড়িতে যুব রেড ক্রিসেন্টের ইফতার মাহফিল

Read Next

মারমা সম্প্রাদায়ের সঙ্গে খাগড়াছড়ি জেলা বিএনপির মতবিনিময়